আজ, বৃহস্পতিবার | ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | বিকাল ৩:৫৪

ব্রেকিং নিউজ :
শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান স্মৃতির আয়নায় প্রিয় শিক্ষক কাজী ফয়জুর রহমান

মাগুরার শ্রীপুরে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার শ্রীপুর থেকে আন্তঃ জেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করছে পুলিশ। তাদের নামে শ্রীপুর থানায় ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগ রয়েছে।

আটককৃত হচ্ছে ঝিনাইদহের কোটচাঁপুর গ্রামের মোস্তফা (২৪) এবং কুষ্টিয়া জেলার দৌলতপুরের আবদুস সামাদ(২৮)।

শ্রীপুর থানা পুলিশের এস আই জাহাঙ্গির আলম জানান, এই চিহ্নিত ডাকাতেরা বিভিন্ন সময় কৌশল অবলম্বন করে মাগুরার বেশ কয়েতটি স্থানে ডাকাতি পরিচালনা করেছে।

আটক কৃত আসামীর বিষয়ে মাগুরা জেলা পিপিএম পুলিশ সুপার খান মুজাম্মদ রেজোয়ান জানান, দেশের বিভিন্ন স্থানে সড়ক পথে এরা ডাকাতি করে থাকে। সোমবার তাদেরকে ‍আটকের পর মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology